দোহারে হলুদের অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম

দোহারে হলুদের অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম

ঢাকার দোহার উপজেলায় তুচ্ছ ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহান বিশ্বাস (২৩) সহ তার পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে।

দোহার থানার ওসি তদন্ত মাসুদুর রহমান জানান, এ ঘটনায় আহত রাজার ভাই প্রিন্স বিশ্বাস বাদী হয়ে শুক্রবার সকালে থানায় একটি মামলা করেছেন। মামলায় এজাহার নামীয় ৭জনহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সুতারপাড়া ইউনিয়নের পূর্ব সুতারপাড়া গ্রামে প্রতিবেশির মেয়ের বিয়ের হলুদের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের বাসিন্দা আওয়ামীলীগ নেতা রাজা বিশ্বাস, তার ছেলে দোহার উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহান বিশ্বাস (২৩) ও ভাতিজা রকেট বিশ্বাসকে কুপিয়ে জখম করে মেয়ে পক্ষের লোকজন।

রাত ৮টার দিকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বাবা ছেলেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠা। রকেটকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হামলার তীব্র নিন্দা জানিয়ে ছাত্রলীগ নেতা আমিনুল আরও বলেন, হামলাকারীদের অতিদ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

ওসি তদন্ত মাসুদুর জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিরা পলাতক থাকায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন